ফেসবুক পেজ ক্রিয়েশন সার্ভিস এবং প্রয়োজনীয় তথ্যের তালিকা

facebook page Marketing

ফেসবুক পেজ ক্রিয়েশন সার্ভিস এবং প্রয়োজনীয় তথ্যের তালিকা বিষয়ে বলার পূর্বে একটি বিষয়ে আপনাদের নিকট ক্লিয়ার করতে চাই ও আমার সার্ভিস এবং এর অর্ডার করার ওয়ে সম্পর্কে। 

আমি মোঃ সৈয়াদ আলী (সাঈদ)। আমি সোস্যাল মিডিয়া মার্কেটির। গত ২/৩ বছর থেকে আমি সোস্যাল মিডিয়া মার্কেটিং করি। ফেসবুক, টুইটার, ইনস্ট্রগ্রাম, পিন্টরেস্ট, লিংকইন ইত্যাদি সোস্যাল মিডিয়া একাউন্ট করা ও একাউন্ট অপ্টিমাইজ করি। 

ইউটিউব, ভিমিও ও ডেইলিমোশন ইত্যাদি ভিডিও প্লাটফর্ম সাইটে একাউন্ট করা, একাউন্ট অপ্টিমাইজট করা ও ভিডিও আপলোড সহ ভিডিও অনুসাঙ্গিক সকল কাজ আমি কয়েক বছর থেকে দক্ষতার সাথে করছি দেশীয় ও আন্তজার্তিক মার্কেটে। 

যাদের এই ধরনের সার্ভিস প্রয়োজন, তারা নিদ্বিধায় আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার সাথে যোগাযোগের সকল তথ্য ও লিংক ডিসক্রিপশনে দেওয়া আছে। 

সোশ্যাল মিডিয়া মার্কেটিং এর মধ্যে এর মধ্যে যতগুলো সোশ্যাল মিডিয়া রয়েছে তারমধ্যে ফেসবুক পেজ একটি অন্যতম মার্কেটিং মিডিয়া।অনেক বেশি জনপ্রিয় আমাদের দেশে এবং এর মাধ্যমে অনেকেই নিজেকে ব্র্যান্ডিং হিসেবে এবং নিজের বিজনেস কে একটি ব্র্যান্ডিংয়ে পরিণত করতে ফেসবুক পেজের জুড়ি নেই।

ফেসবুক পেজ ক্রিয়েশন সার্ভিস অর্ডার করার জন্য যা যা লাগবেঃ

১।  আমাদেরকে যেকোনো সার্ভিস অর্ডার কনফার্ম করার জন্য সার্ভিস পেমেন্ট বাবদ ৫০% টাকা সেন্ড করে ইনফর্ম করতে হবে। বিকাশ নম্বরঃ 01611-450550

২। এই ধরনের সার্ভিস নেওয়ার জন্য আপনার কম্পানী বা ব্যবসার বা কম্পানীর সকল প্রয়োজনীয় তথ্য।

ফেসবুক  পেজ  ক্রিয়েশনের জন্য প্রয়োজনীয় তথ্যের তালিকাঃ

১। কম্পানী/ ব্যবসার/ সোস্যাল মিডিয়া একাউন্টের নামঃ

২। ট্যাগলাইন

৩। ডেসক্রিপশন

৪। লগো

৫। ব্যানার (বিভিন্ন মিডিয়ার ভিন্ন ভিন্ন ব্যানার সাইজ

৬। প্রোফাইল ইমেজ

৭। কনটার্ক নম্বর

৮। ওয়েবসাইট এড্রেস

৯। ইমেইল এড্রেস

১০। সেবা/ সার্ভিস/ প্রভাকট এর তালিকা সহ বিবরণ

১১।ব্যবসার/ সেবার সময়

১২। ব্যবসার/ সেবার ঠিকানা

১৩। সোস্যাল মিডিয়া অন্যান্য লিংক

১৪। ব্যবসার/ সেবার ধরন

১৫। ফেসবুক এর যে আইডিটিতে পেজটিকে এডমিন করে দিব সেই আইডি ইউআর এল। 

উপরের এই তথ্যগুলি আপনি আমাদেরকে পাঠানোর পরে মাত্র 12 ঘন্টার মধ্যে আপনাকে আপনার  কাঙ্খিত ফেসবুক পেজ ক্রিয়েশন করে কাস্টমারের নিকট দৃষ্টি নন্দন করার জন্য আপনার পেজটিকে কাস্টমাইজেশন, মর্ডানাইজেশন করে আপনার ফেসবুক আইডিকে অ্যাডমিন বানিয়ে হস্তান্তর করা হবে।  আপনারা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন এই ধরনের যে কোন সার্ভিসের প্রয়োজনে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!